চৌদ্দগ্রামে জামায়াতের ৫ নেতা-কর্মী আটক

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে গোপন বৈঠক করার সময় জামায়াতের পাঁচ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের একটি বাড়ি থেকে বুধবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে ইউনিয়ন জামায়াতের সভাপতি জালালউদ্দিন টিপু (৪৩), চিওড়া গ্রামের (বেপারীবাড়ীর) জহিরুল হকের ছেলে ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি নাজমুল হক বাবর (৪৮), সাঙ্গিশ্বর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে ধোড়করা ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি অলিউল্ল্যাহ লিটন (৪০), ডিমাতলী (মধ্যমপাড়া) গ্রামের সৈয়দ আহাম্মেদের ছেলে রফিকুল ইসলাম দুলাল (৩৪) ও চরপাড়া (হাজীবাড়ী) গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহনেওয়াজ কাজল (৫৬)।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, চিওড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি জালালউদ্দিন টিপুর বাড়িতে গোপন বৈঠক চলছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় টিপুসহ আরও পাঁচ নেতা-কর্মীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে জামায়াতের সদস্য ফরম ও লিফলেট।

ওসি আরও জানান, এ ঘটনায় রাতেই তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় নাশকতামূলক কর্মকাণ্ডের ষড়যন্ত্র করার একটি মামলা হয়েছে। তাদের বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে আদালতে পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page